আমাদের কথা

Education Barta is a education-based popular Bangla website, Operating from Dhaka, Bangladesh. It’s focusing education news & information service for Bangladeshi students from  primary to university levels.

From 2011, We start our web-based education services. Then 2015, We extended our services and changed our site name to Education Barta.

Our information services are focusing education news, admission info, exam info or routine, features, scholarships, e-book, study in abroad and education related all other information.

………………………………………………………………………………………………………

শিক্ষাবিষয়ক সব তথ্য নিয়েই সাজানো হয়েছে এডুকেশন বার্তা ( Education Barta )। দরকারি তথ্য সেবা সহজে ও দ্রুত শিক্ষার্থীদের কাছে পৌছাতেই সাইটটি চালু করা হয়েছে।

মূলত ২০১১ সালে আমাদের অনলাইনভিত্তিক শিক্ষাসেবা চালু হয় । ২০১৫ সালের অক্টোবর থেকে সেবার পরিধি আরো বাড়ানো হয়, এর পাশাপাশি সাইটের নাম পরিবর্তন করে এডুকেশন বার্তা (www.educationbarta.com) রাখা হয়।

প্রাথমিক থেকে মাস্টার্স স্তরের শিক্ষার্থীদের দরকারি সব তথ্যে সমৃদ্ধ আমাদের এ ওয়েবসাইট। প্রতিটি ফিচার-বিভাগ সাজানো হয়েছে বাংলায়। শিক্ষাবিষয়ক ফিচার, শিক্ষা সংবাদ, বৃত্তি, বিদেশে উচ্চশিক্ষা, ভর্তি তথ্য, প্রস্তুতি, টিউটোরিয়াল, পরামর্শসহ শিক্ষার্থীদের যা-যা দরকার ̶ সবই পাবেন সাইটটিতে। আরও তথ্যসমৃদ্ধ, শিক্ষার্থীবান্ধব ও যুগোপযুগী সেবা দিতে আমাদের টিম কাজ করছে নিরলসভাবে। শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষক ও শিক্ষাপ্রতিষ্ঠানকে তথ্যপ্রযুক্তিনির্ভর সেবায় যুক্ত করতে আমাদের রয়েছে বিশেষ প্রকল্প। ঢাকা থেকে পরিচালিত এ সাইটের মাধ্যমে দেশের সব প্রান্তের শিক্ষার্থীদের কাছে তথ্যসেবা পৌঁছানোই আমাদের লক্ষ্য।

শিক্ষার্থীদের কাজে আসবে─এমন অনেক লেখা এ সাইটে পোষ্ট করা হচ্ছে। শিক্ষা সংবাদ, ভর্তি তথ্য, ফলাফলসহ কয়েকটি বিভাগে সবার আগে তথ্য প্রকাশ বা হালনাগাদের চেষ্টা করি আমরা । যাতে শিক্ষার্থীরা তাদের দরকারি তথ্যটি তাৎক্ষণিক পেতে পারে। শিক্ষার্থীবান্ধব আরও কিছু সেবা চালু করার পরিকল্পনাও আছে আমাদের।

সাইট দেখতে বা পড়তে কারিগরি ত্রুটি হলে নির্দেশনা পাতাটি দেখুন। যেকোনা মতামত, পরামর্শ, প্রশ্ন বা অনুরোধের জন্য নির্দ্বিধায় যোগাযোগ করুন আমাদের সাথে।

বি.দ্র. এডুকেশন বার্তা ( EducationBarta.com ) ছাড়া আমাদের আর কোনো ওয়েবসাইট বা প্রতিষ্ঠান নেই।
Education Barta ফেইসবুক পেজ : 
www.facebook.com/educationbarta